মেম্বার রফিকের উপর হামলার ঘটনায় উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা

মেম্বার রফিকের উপর হামলার ঘটনায় উখিয়া উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা
উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আলহাজ্ব রফিক আহমদকে কোপানোর ঘটনায় কক্সবাজারের উখিয়া উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে প্রধান আসামী করে উখিয়া থানায় মামলা রজু করা হয়েছে। এই মামলায় হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শাহা আলম সহ তার পরিবারের ৭ জনের নাম রয়েছে। উখিয়া থানার জিআর মামলা নং-১৮৮।
 
গত ১৪ মার্চ বৃহস্পতিবার  রাতে উখিয়া উপজেলা হলদিয়াপালং ইউনিয়ন এর মনির মার্কেট এলাকায় স্থানীয় ইউপি সদস্য আলহাজ্ব রফিক আহমদকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। গুরুতর আহত মেম্বার রফিককে প্রথমে উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়।
 
হলদিয়া পালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য  রফিক আহামদের স্ত্রী সাজেদা আক্তার সাজু বাদি হয়ে উখিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান ও বর্তমান ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে প্রধান আসামী করে মামলা দায়ের করেন। মামলায় হলদিয়াপালং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ শাহ আলম, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর এর ভাই উখিয়া উপজেলা ছাত্রীলগের যুগ্ন আহবায়ক মামুনুর রশিদ সহ ৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ১৫-১৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন।
 
কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম উখিয়া থানায় মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার


পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.